কৃতজ্ঞতা

বিসমিল্লাহীর রহমানির রাহীম

আসসালামুআলাইকুম। অনেক চিন্তাভাবনার পর এই “কৃতজ্ঞতা” পেজটি তৈরি করতে বসলাম। তবে আমার বসার ক্ষমতা নেই মহান আল্লাহ তায়ালাই আমাকে পেজটি তৈরি করার জন্য বসিয়েছন।

এই পাতাটি তৈরির মূল উদ্দেশ্য হচ্ছে…. কৃতজ্ঞতা প্রকাশ করা সেই সকল লেখক, প্রকাশনী এবং সেই সকল ভাইদের প্রতি যারা অতিব কষ্ট করে একটি একটি পাতা যত্নসহকারে স্ক্যান করে সর্বপ্রথম নেটে আপলোড করেছেন।

এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করছি সেই সকল ভাইদের প্রতি, যারা এই ইসলামিক কিতাবগুলো ফেসবুকসহ অন্যান্য সাইটে শেয়ার করেছেন। আপনাদের সহযোগীতায়ই আমরা আজ বাংলাদেশের অন্যতম বৃহৎ একটি ইসলামিক পিডিএফ কিতাব শেয়ারিং জনপ্রিয় সাইট তৈরি করতে পেরেছি।

সাধারণত বাংলা ইসলামিক বুক.কম এর কিতাব গুলো বিভিন্ন সাইট ও ফেসবুক পেজ থেকে সংগ্রহ করা। আমরা সেই সকল সাইট এডমিনদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়াও বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাকিতাব.কম এর প্রতি। কারণ আমাদের এই সাইটের প্রায় সকল কিতাবই বাংলাকিতাব.কম থেকে সংগ্রহ করা।

আমরা বাংলাকিতাব.কম এর এডমিনের সাথে যোগাযোগ করে। তার অনুমতি সাপেক্ষে কিতাবগুলো বাংলা ইসলামিক বুক.কম এ প্রকাশ করছি।

যাযাকাল্লাহ

বাংলা ইসলামিক বুক

আসসালামুআলাইকুম। আমি একজন অতি নগন্য সাধারণ মুসলিম হিসেবে নিজেকে পরিচয় দিতেই পছন্দ করি। একটি সু-বিশাল লাইব্রেরীতে এসিস্ট্যান্ট লাইব্ররিয়ান হিসাবে কর্মরত আছি। তাছাড়া ব্লগিং আমার কাছে খুবই পছন্দনীয় একটি বিষয়। তাই চেষ্টা করছি- “আমার ব্লগিং জ্ঞান ও দক্ষতা দিয়ে যদি বিন্দু পরিমাণও দ্বীনের দাওয়াতের খেদমত করতে পারি, তাও নিজের জীবনকে ধন্য মনে করবো।”

More Posts - Website

Follow Me:
Facebook

Show Buttons
Hide Buttons
অনুগ্রহ করে অপেক্ষা করুন.......

ইসলামিক কমিউনিটিতে যোগ দিন

আপনার নাম ও ই-মেইলের মাধ্যমে এই ইসলামিক কমিউনিটিতে যোগদিন। নতুন বই/লেখা প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই ইমেইলে আপনাকে জানানো হবে ইনশাআল্লাহ।
error: Content is protected !!