Fazail E Sadaqat PDF – ফাযায়েলে সাদাকাত Download

10,983 views | Author: | Date: Jun 14, 2016 | Time: 4:49 pm | Category: দাওয়াত ও তাবলীগ, ফাযায়েলে আমল, ফ্রি ডাউনলোড, বাংলা ইসলামিক বই | No Comment

Fazail E Sadaqat PDF - ফাযায়েলে সাদাকাত Download

বিসমিল্লাহীর রহমানির রাহীম

Fazail E Sadaqat PDF – ফাযায়েলে সাদাকাত Download

ফাযায়েলে সাদাকাত Fazile Sadaquat এর পরিচিতিঃ

“নিশ্চই আল্লাহ পাক ও তাঁহার ফেরেশতাগণ নবীয়ে করীম (ছ.) এর উপর দূরূদ শরীফ পাঠ করিয়া থাকেন। (অর্থাৎ ছালাত ও সালাম পাঠাইয়া থাকেন) হে ঈমানদারগণ! তোমারও তাহার উপর দূরূদ শরীফ পাঠ কর ও ছালাম পাঠাও।”

ফাযায়েলে সাদাকাত Fazile Sadaquat তাবলীগওয়ালা ভাইদের অতি প্রিয় ও বহুল পঠিত একটি bangla kitab. এই কিতাবটির মাধ্যমে সদকা ও আল্লাহর রাস্তায় খরচ করার বিভিন্ন ফাযায়েল (লাভ) ও বিভিন্ন শিক্ষনীয়-মজার ঘটনাবলী লিপিবদ্ধ করা হয়েছে, যেগুলো নিয়মিত অধ্যায়নের মাধ্যমে একজন মুমিন মুসলমান তার ঈমানকে আরোও সু-সংগঠিত করতে পারবে। সেই সাথে দুনিয়া ও আখিরাতে শান্তি পাওয়ার ব্যাপারে সদকা-দান ও আল্লাহর রাস্তায় খরচের গুরুত্ত্ব বিস্তারিতভাবে বর্ণনা করা হয়েছে। তাই এই কিতাবটি সমসগ্র উম্মতের জন্য মহান আল্লাহ তায়ালার একটি বিশেষ নিয়ামত!

ইতোপূর্বে ফাযায়েলে আমাল শেয়ার করা হয়েছিল। ফাযায়েলে আমল যেমন সারা বিশ্বে একটি বহুল পঠিত ইসলামিক কিতাব তেমনি ফাযায়েলে সাদাকাত তাবলীগের দ্বীনি দাওয়াতের উছিলায় বর্তমানে সারা বিশ্বে একটি বহুল পঠিত কিতাব। প্রায় প্রত্যেকটি মসজিদ অর্থাৎ যেসকল মসজিদে তাবলীগের দ্বিনী দাওয়াতের কাজ চালু আছে, সেসকল মসজিদে অবশ্যই এই কিতাবটির তালিম হয়ে থাকে। তাই কিতাবটি এখন জনপ্রিয়তা ও বহুল পঠিত কিতাব হিসেবে গুণীজন সমাদৃত হয়েছে:) । অনেক মুমিন ভিজিটর আছেন যারা এই কিতাবটির সফট বা পিডিএফ কপি সার্চ করছেন, কিন্তু পাচ্ছেন না। তাদের জন্যেই আমাদের এই পোষ্ট।

মাত্র এক ক্লিকেই আপনি ফাযায়েলে সাদাকাত কিতাবটির পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারেন আমাদের নিজস্ব সার্ভার থেকেই তাও আবার জিপ আকারে এবং সমগ্র খন্ড একত্রে একই ফোল্ডারে।

যাযাকাল্লাহ খায়ের।

 

 

বাংলা ইসলামিক বুক

আসসালামুআলাইকুম। আমি একজন অতি নগন্য সাধারণ মুসলিম হিসেবে নিজেকে পরিচয় দিতেই পছন্দ করি। একটি সু-বিশাল লাইব্রেরীতে এসিস্ট্যান্ট লাইব্ররিয়ান হিসাবে কর্মরত আছি। তাছাড়া ব্লগিং আমার কাছে খুবই পছন্দনীয় একটি বিষয়। তাই চেষ্টা করছি- “আমার ব্লগিং জ্ঞান ও দক্ষতা দিয়ে যদি বিন্দু পরিমাণও দ্বীনের দাওয়াতের খেদমত করতে পারি, তাও নিজের জীবনকে ধন্য মনে করবো।”

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply

অনুগ্রহ করে অপেক্ষা করুন.......

ইসলামিক কমিউনিটিতে যোগ দিন

আপনার নাম ও ই-মেইলের মাধ্যমে এই ইসলামিক কমিউনিটিতে যোগদিন। নতুন বই/লেখা প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই ইমেইলে আপনাকে জানানো হবে ইনশাআল্লাহ।
error: Content is protected !!