জেনে নিন… এত ধর্ম থাকতে কেন ইসলাম ধর্মে বিশ্বাস করবেন?

393 views | Author: | Date: May 21, 2019 | Time: 6:20 pm | Category: কুরআন ও বিজ্ঞান | No Comment

জেনে-নিন-এত-ধর্ম-থাকতে-কেন-ইসলাম-ধর্মে-বিশ্বাস-করবেন

ইসলামিক বইটির নাম হচ্ছে: ”জেনে নিন… এত ধর্ম থাকতে কেন ইসলাম ধর্মে বিশ্বাস করবেন”

বইটির লেখক জনাব মু: দ্বীন ইসলাম নাঈম, আমাদের ফেসবুক ফ্যান পেজে মেসেজের মাধ্যমে রিকুয়েস্ট পাঠিয়েছেন আমরা যে, তার বইটি আমাদের ওয়েবসাইট Bangla Islamic Book এ শেয়ার করি।

জেনে নিন এত ধর্ম থাকতে কেন ইসলাম ধর্মে বিশ্বাস করবেন?

বইটির লেখকের কিছু কথা:

বইটি এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে বইটি পড়ার পর কুরআনের বৈজ্ঞানিক আয়াত, ভবিষ্যৎ বাণী, নাস্তিক এবং অমুসলিমদের প্রশ্ন ও উত্তর এবং অন্যান্য ধর্মের ভুল সম্পর্কে পাঠক ধারনা লাভ করতে পারেন।

এই আধুনিক যুগেও বেশির ভাগ মুসলিম ইসলাম সম্পর্কে ভালো ভাবে জানে না। তাই তাদের মধ্যে অনেকে অমুসলিমদের বিভিন্ন ফাঁদে পা দিচ্ছে এবং ভুল পথে চলে যাচ্ছে। তাই মুসলিমদের যে টুকু জ্ঞান থাকলে তারা অমুসলিমদের ষড়যন্ত্র মোকাবেলা করতে পারবে তার থেকে কিছু এই বইটিতে উপস্থাপন করা হয়েছে।

বইটিতে এই উদ্দেশে অন্যান্য ধর্মের কিছু ভুল সম্পর্কে ধারনা দেওয়া হয়েছে যাতে, পাঠক বুঝতে পারেন এত ধর্ম থাকতে কেন ইসলাম ধর্মে বিশ্বাস করবে। বইটিতে একেবারে সংক্ষিপ্ত ভাবে আলোচনা করা হয়েছে। আর যে বইগুলোতে বিস্তারিত ভাবে রয়েছে তার থেকে কিছু বই এর নাম দেওয়া হয়েছে।

ডাউনলোড লিংক: এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন

বাংলা ইসলামিক বুক

আসসালামুআলাইকুম। আমি একজন অতি নগন্য সাধারণ মুসলিম হিসেবে নিজেকে পরিচয় দিতেই পছন্দ করি। একটি সু-বিশাল লাইব্রেরীতে এসিস্ট্যান্ট লাইব্ররিয়ান হিসাবে কর্মরত আছি। তাছাড়া ব্লগিং আমার কাছে খুবই পছন্দনীয় একটি বিষয়। তাই চেষ্টা করছি- “আমার ব্লগিং জ্ঞান ও দক্ষতা দিয়ে যদি বিন্দু পরিমাণও দ্বীনের দাওয়াতের খেদমত করতে পারি, তাও নিজের জীবনকে ধন্য মনে করবো।”

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply

অনুগ্রহ করে অপেক্ষা করুন.......

ইসলামিক কমিউনিটিতে যোগ দিন

আপনার নাম ও ই-মেইলের মাধ্যমে এই ইসলামিক কমিউনিটিতে যোগদিন। নতুন বই/লেখা প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই ইমেইলে আপনাকে জানানো হবে ইনশাআল্লাহ।