About Us

বিসমিল্লাহীর রহমানির রহীম

আসসালামুআলাইকুম। মহান আল্লাহ রাব্বুল আলামিন এর অশেষ করুনায় www.banglaislamicbook.com এর যাত্রা শুরু হলো। বহুদিন ধরে আশা করছিলাম একটি ইসলামিক সাইট খুলব। অবশেষে এমন একটি সাইট খুলতে পেরে মহান আল্লাহ-তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। আলহামদুল্লিাহ।

বর্তমানে ইন্টারনেটে ঈমান নষ্ট হওয়ার বিভিন্ন উপাদান প্রচুর পরিমান পাওয়া গেলেও ঈমান মজবুত করার উপাদান নাই বলা যায় না তবে আছে বললেও ঠিক হবে না। কারণ ইন্টারনেটে খারাপের তুলনায় যে পরিমাণ ভালো আছে তা কতটুকু পর্যাপ্ত?

আমার মনে হয়, যদি ভালোর পরিমাণ থাকে ৫%, তাহলে খারাপের পরিমাণ আছে ৯৫%। সুতরাং বুঝতেই পারছেন, ইন্টারনেটে খারাপের তুলনায় ভ‍ালোর পরিমাণ কতটা সাফিসিয়েন্ট?

তবে একথা বলছি না যে বাংলা ইসলামিক বুক ডট কম ইন্টারনেটে ভালোর পরিমাণ আহামরি ভাবে বাড়িয়ে দিতে পারবে। তারপরও চেষ্টাতো করা যায়। যদি আমরা সকলে মিলে একসাথে চেস্টা করি তাহলে ইনশআল্লাহ  একদিন ইন্টারনেটে খারাপের চেয়ে ভালো কিছু অবশ্যই পাওয়া যাবে। আর এ উদ্দেশ্যকে সামনে নিয়েই মহান আল্লাহ-তালার সন্তুষ্টির লক্ষ্যে যাত্রা শুরু করেছে বাংলা ইসলামিক বুক ডট কম……

আমরা সাধারাণত বিভিন্ন ধরণের ইসলামিক বই শেয়ার করে ইসলামের সেবা করতে চাই।

বাংলা ইসলামিক বুক

আসসালামুআলাইকুম। আমি একজন অতি নগন্য সাধারণ মুসলিম হিসেবে নিজেকে পরিচয় দিতেই পছন্দ করি। একটি সু-বিশাল লাইব্রেরীতে এসিস্ট্যান্ট লাইব্ররিয়ান হিসাবে কর্মরত আছি। তাছাড়া ব্লগিং আমার কাছে খুবই পছন্দনীয় একটি বিষয়। তাই চেষ্টা করছি- “আমার ব্লগিং জ্ঞান ও দক্ষতা দিয়ে যদি বিন্দু পরিমাণও দ্বীনের দাওয়াতের খেদমত করতে পারি, তাও নিজের জীবনকে ধন্য মনে করবো।”

More Posts - Website

Follow Me:
Facebook

অনুগ্রহ করে অপেক্ষা করুন.......

ইসলামিক কমিউনিটিতে যোগ দিন

আপনার নাম ও ই-মেইলের মাধ্যমে এই ইসলামিক কমিউনিটিতে যোগদিন। নতুন বই/লেখা প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই ইমেইলে আপনাকে জানানো হবে ইনশাআল্লাহ।